ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালী-৩ আসনে ভোটের মাঠে তিন সহপাঠী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সরকার ও বিরোধী দল থেকে মনোনয়ন পাওয়ার আলোচনায় তিন সহপাঠী ।

পটুয়াখালী-৩ আসনে আওয়ামী ও বিএনপির মনোনয়নে আলোচনার অন্য নাম এই তিন জন। তাদের মধ্যে দুজই বিরোধী দলের। সাবেক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জাতীয়তাবাদের আদর্শে মনোনয়নের আলোচনায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাবি ছাত্রদলের সাবেক সভাপতি হাসান মামুন। ঢাবি অধ্যায়নরত থাকাকালীন থেকে হাসান মামুন এলাকার বেকারদের কর্মসংস্থান ও জনকল্যানমূলক কাজের কারণে আকৃষ্ট করেছেন সবাইকে। অন্যজন আওয়ামী লীগের মতাদর্শের এসএম শাহজাদা বর্তমানে এই আসনেরই সরকার দলের সংসদ সদস্য।

তিনিও ফের সরকার দলের মনোনয়ন প্রত্যাশী। এমপি শাহজাদা বিনয়ী আচরণে নজর কেড়েছেন অনেকের। অপরজন দশমিনা উপজেলা বিএনপির সাবেক ১ম যুগ্ন সাধারণ সম্পাদক হাওলাদার মো. ইফতিয়াস উদ্দিন জয়। ছাত্রজীবন থেকে মেধাবী,পরিশ্রমী,বিনয়ী,তীক্ষ্ন বুদ্ধিসম্পন্ন সৎ পরোপকারী জয় স্বপরিবারে লন্ডন প্রবাসী। বিগত দিনে ব্যক্তিগত উদ্যোগে এলাকার কল্যাণমূলক বহু কাজে তিনি ব্যাপক ভূমিকা রেখে আছেন আলোচনায়। তাকে নিয়েও জনগণের আছে আশা।
রাজনীতিতে ভিন্ন ভিন্ন মতাদর্শের হওয়ায় বন্ধুত্বের সম্পর্কে কোনো কমতি নাই হাসান মামুন ও জয়ের সাথে এমপি শাহজাদার। তারা তিনজনই ব্যক্তিগুণে নজর কেড়েছেন মানুষের। এলাকার সাধারন জনগনের ধারনা যদি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হয় আর বিএনপি মনোনয়ন দিতে ভুল না করে তাহলে বিএনপির জয় নিশ্চিত ।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪