ঢাকা, সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে যুবলীগের শান্তি সমাবেশ

পটুয়াখালীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

২ নভেম্বর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় পটুয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।উক্ত মিছিলটি এজেলা শহরের বিভিন্ন সড়ক সমূহ প্রদক্ষিন করে সদর লঞ্চঘাট চত্ত্বরে গিয়ে শেষ হয়।এ বিক্ষোভ মিছিল শেষে উক্ত স্থানে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ শান্তি সমাবেশে এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ, পটুয়াখালী জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পটুয়াখালী-১ আসন উপ-নির্বাচনের আওয়ামীলীগের প্রার্থী এ্যাডভোকেট মো.আফজাল হোসেন।এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ,পটুয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান।

এছাড়াও এ সময় বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগ,পটুয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদক ও পটুয়াখালী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সৈয়দ মো. সোহেল।সভায় প্রধান অতিথি এ্যাডভোকেট মো. আফজাল হোসেন বলেন, বিএনপির অবরোধ, নৈরাজ্য, সন্ত্রাস ও আগুন সন্ত্রাস করে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি কর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে।

বিদেশেও তাদের ষড়যন্ত্র কর্মকান্ড চালাচ্ছে। বিএনপি- জামায়াতের সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য যুবলীগ, ছাত্রলীগসহ সকল স্তরের নেতা কর্মীদেরকে রাজপথে থাকার আহবান জানান। বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে যুবলীগের শত শত নেতা কর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪