ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পঞ্চগড় -১ আসনে নৌকা প্রতীকে সাম্রাটকেই চায় সকলে

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড় -১ আসনে নৌকা প্রতীকে সাম্রাটকেই চায় সাধারণ মানুষ। আসনের বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে তার জনপ্রিয়তা সকলের উর্ধে।

পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট প্রথমে উড়োজাহাজ প্রতিকে বিপুল ভোটে উপজেলা ভাইস চেয়ারম্যান পরে উপজেলা চেয়ারম্যান এবং পরবর্তী জেলা পরিষদের উপ নির্বাচনে জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

প্রতিটি নির্বাচনে তার জনপ্রিয়তা ছিল ব্যাপক। পিতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার ও বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন।

স্থানীয়রা জানান, আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট পিতার আদর্শে উজ্জীবিত হয়ে পঞ্চগড়ে বাংলাদেশ আওয়ামীলীগ’কে সুসংগঠিত করতে ও বঙ্গবন্ধু কন্যার হাতকে আরো শক্তিশালী করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সম্রাট এর অবদানের জন্য পঞ্চগড়ে তৃনমূল আওয়ামীলীগ আজ এতো শক্তিশালী।

তিনি আওয়ামী লীগের পাশাপাশি সকল অঙ্গ সংগঠনকে সক্রিয় করেছে। অন্যান্যরা যখন গ্রুপিং করতে ব্যস্ত তখন সম্রাট ছুটে বেড়িয়েছেন জেলার সর্বত্র দলকে সুসংগঠিত করতে।

যে কোন দলীয় কর্মসূচিতে সবসময় রাজপথে থাকেন তিনি। সকলের সাথে সৌহার্দ্যপূর্ণ আচরণ তার জনপ্রিয়তা কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। জেলার তরুণ প্রজন্ম থেকে শুরু করে বয়োজ্যেষ্ঠ পর্যন্ত এমন কেউ নেই যে সম্রাটকে চিনে না।

স্থানীয়রা আরো বলেন, আমরা আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট’কে সংসদে দেখতে চাই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সম্রাট’কে নৌকা প্রতীক দিলে আমরা সবাই সর্বোচ্চ ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাল্লাহ্।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪