ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পঞ্চগড় -১ আসনে জনসমর্থনের শীর্ষে আনোয়ার সাদাত সম্রাট

পঞ্চগড় -১ আসনে জনপ্রিয়তার শীর্ষে আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট। উপজেলা ভাইস চেয়ারম্যান থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পরবর্তীতে জেলা পরিষদ চেয়ারম্যান প্রতিটি নির্বাচনে ব্যাপক জন সমর্থন নিয়ে বিজয়ী হয়ে সকলের প্রিয়পাত্র হয়ে উঠেছেন তিনি।

 

পঞ্চগড় জেলা আওয়ামীলীগের বার বার সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট শুরু থেকে এখন পর্যন্ত সর্বোচ্চ জনপ্রিয়তা রয়েছে তার।

আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট এর মরহুম পিতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু বার বার জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করলেও তৎকালিন রাজনৈতিক সহিংসতার কারণে বিপুল ভোট পেয়েও নির্বাচিত হতে পারেন নি। যে কারণে নির্বাচনী এলাকার সকলের আশা আকাঙ্ক্ষার প্রার্থী এখন আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট। নির্বাচনী এলাকার তৃনমূল থেকে শুরু করে বিভিন্ন স্তরের সাধারণ মানুষের সাথে কথা বললে সকলে এক বাক্যে বলেন,

জননেত্রী শেখ হাসিনার কাছে আমরা অনুরোধ করছি পঞ্চগড় -১ আসনে আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাটকে নৌকা প্রতীক দেওয়ার জন্য। তিনি রাজপথের লড়াকুসৈনিক।

যখন সবাই গ্রুপিং করে দলকে দুর্বল করতে ব্যস্ত তখন সম্রাট ভাই আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনকে সক্রিয় করতে ব্যস্ত। তার একান্ত প্রচেষ্টায় তৃনমূল এখন সক্রিয়। সম্রাট ভাই নৌকা প্রতীক পেলে আমারা নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাল্লাহ্।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪