ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াখালী হাতিয়ায় যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১১নভেম্বর( রোজ শনিবার) দিবসটি উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনসহ ,দলীয় জাতীয় পতাকা উওোলন, কেক কর্তন,এক বিশাল আনন্দ র‌্যালি হয়। এসময় আনন্দ র‌্যালিটি  উপজেলার গুরুত্বপূর্ণ প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সামনে এসে শেষ হয়।পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মোহাম্মদ আলী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাতিয়া ৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদাউস । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এডঃ মোঃ কেফায়েত উল্লাহ, হাতিয়া পৌরসভার মেয়র কে এম ওবায়েদ উল্লাহ বিপ্লব । অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নরুল আফছার রাহাত ও মোঃ জাহেদ উদ্দিন। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দসহ প্রমুখ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মোহাম্মদ আলী বলেন, শেখ হাসিনা হলো জনগণের উন্নয়নের সরকার, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন সাবেক এই এমপি, এছাড়াও তিনি বলেন, এ সরকারের আমলে যত দৃশ্যমান উন্নয়ন হয়েছে তার সুফলকে বাধাগ্রস্থ করতে একটা পক্ষ ষড়যন্ত্র করে আসছে। তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে আওয়ামীলীগের নেতা কর্মীরা মাঠে রয়েছে।
এর আগে হাতিয়া উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগ দেন আওয়ামী যুবলীগের হাজার হাজার নেতাকর্মীরা, নেতাকর্মীরদের শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল পুরো সমাবেশ স্থল।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪