ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে প্রবাসীদের মেধাবী ও প্রতিবন্ধী সন্তানরা পাচ্ছে শিক্ষা বৃত্তি ও ভাতা।

ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড কতৃক নোয়াখালীতে প্রবাসী কর্মীর মেধাবী সন্তানদের শিক্ষাবৃত্তি ও প্রতিবন্ধী ভাতার চেক বিতরণ অনুষ্ঠান এবং RAISE প্রকল্পের কার্যক্রম অবহিতকরণ বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

গত ১৯ অক্টোবর (বৃহঃবার) সকাল ১১. ৩০ ঘটিকায় নোয়াখালী পৌরসভা অডিটোরিয়ামে ওয়েলফেয়ার সেন্টার, নোয়াখালীর আয়োজনে ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড কতৃক প্রায় অর্ধশতাধিক প্রবাসী কর্মীর মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা বৃত্তি ও প্রতিবন্ধী ভাতার চেক বিতরণ করা হয়।

মোঃ নাজমুল হক (প্রশাসনিক ও সেবা) ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড এর সঞ্চালনায় এবং জনাব খুরশীদ আলম ওয়েলফেয়ার সেন্টার, নোয়াখালীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শারমিন আরা অতিরিক্ত জেলা প্রশাসক নোয়াখালী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আনিকা রহমান Task Team Leader বিশ্ব ব্যাংক ঢাকা, জনাব শরিফুল ইসলাম উপ পরিচালক (কল্যাণ) ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড, জনাব মোঃ জাহিদ আনোয়ার উপ পরিচালক ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড। উপস্থিত ছিলেন বাংলাদেশ নারী শ্রমিক কেন্দ্র (বিএনএসকে) প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব সুমাইয়া ইসলাম, RAISE প্রকল্পের বিভিন্ন প্রতিনিধি, ওয়েলফেয়ার সেন্টার নোয়াখালীর কাউন্সেলর বৃন্দ, বিদেশ ফেরত বিভিন্ন প্রবাসী কর্মী, মেধাবী সন্তান এবং সাংবাদিক বৃন্দ।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪