ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচনের কারণে ২৪ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষার তারিখ পেছালো

ডেস্ক রিপোর্ট: গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। ব্যবসায় শিক্ষা শাখা এবং মানবিক বিভাগের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হলেও বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষার তারিখ অপরিবর্তিত রয়েছে।

গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির আহবায়ক এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, উপজেলা পরিষদের নির্বাচনের কারণে বি এবং সি ইউনিটের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে।

নতুন সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ৪ঠা মে গুচ্ছের ‘বি’ ইউনিটের (মানবিক) ভর্তি পরীক্ষা ছিল। আর ১১ই মে ‘সি’ ইউনিটের (বাণিজ্য) ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছিল। তবে এই সময় উপজেলা পরিষদের নির্বাচন থাকায় এই দুই ইউনিটের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে।

নতুন সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ৩রা মে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আর সি ইউনিটের ভর্তি পরীক্ষা হবে ১০ই মে। এই দুটি ইউনিটের ভর্তি পরীক্ষা বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আর বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭শে এপ্রিল পূর্ব নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪