ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

না ফেরার দেশে টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি ‘শাহজাহান সিরাজ সাজু’

গাজীপুরে টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহজাহান সিরাজ সাজু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার আকস্মিক মৃত্যুতে সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে আসে।
শারীরিক নানা রোগে আক্রান্ত সাজুকে গত তিন দিন আগে উত্তরা আধুনিক হাসপাতলে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি হাসপাতালে শনিবার দিবাগত রাত আড়াইটায় দিকে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৫) বছর। সাজু দৈনিক জনকণ্ঠের সাবেক সহসম্পাদক, দৈনিক ইনকিলাবের টঙ্গী প্রতিনিধি, সাপ্তাহিক অগ্নিসাক্ষী পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। এছাড়া তিনি টঙ্গী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন ।

মৃত্যুকালে পিতা,মাতা স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের লাশ তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ,মতলব থানার ইসলামাবাদ গ্রামে নামাজের জানাজার শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে ।

সাংবাদিক শাহজাহান সিরাজ সাজুর মৃত্যুতে প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল, মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামসুন্নাহার ভূইয়া, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জায়েদা খাতুন, টঙ্গী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম আব্দুল্লাহ,গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকার, সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান, মোঃ মেরাজ উদ্দিন,সৈয়দ আতিক, সাবেক সাধারণ সম্পাদক মোঃ হেদায়েতুল্লাহ সহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও নেতৃবৃন্দ, গাজীপুরে অবস্থিত প্রেসক্লাব ও সকল সাংবাদিক সংগঠন, গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪