ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাশকতাকারীদের ধরিয়ে দিতে ডিএমপির পুরস্কার ঘোষণা

পেট্টোল বোমা নাশকতাকারীদের ধরিয়ে দিলে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)।

সোমবার (৬ নভেম্বর) ডিএমপির সঙ্গে পেট্রোল পাম্প মালিক সমিতির নিরাপত্তা ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভায় এ ঘোষণাদেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

এসময় তিনি বলেন, নাশকতা বন্ধে কোথাও কাউকে খোলা পেট্টোল বিক্রি করতে দেওয়া হবে না।

ফায়ার সার্ভিসের তথ্য অনুযায়ী, বিএনপি-জামায়াতের ডাকা টানা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম ৩০ ঘণ্টায় রাজধানী ঢাকাসহ সারাদেশে ১৮টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এরমধ্যে রাজধানীতেই ১০টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

এছাড়াও গাজীপুর, কালিয়াকৈর, নারায়ণগঞ্জে ৪টি আগুনের ঘটনা ঘটেছে। চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি, আনোয়ারা, পটিয়া ৪টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, রোববার (৫ নভেম্বর) ভোরে রাজধানীর মাতুয়াইলে একটি বাসে আগুন, জুরাইন বালুর মাঠ এলাকায় তুরাগ পরিবহনের একটি বাসে আগুন, মিরপুরে একটি বাসে আগুন, গাজীপুরের ভোগড়া এলাকায় একটি বাসে আগুন, খাগড়াছড়ি সদরে একটি মিনি ট্রাকে আগুন, মিরপুর বাংলা কলেজের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি বাসে (চৈতালি) আগুন, রাজধানীর বাংলামোটর মোড়ে একটি বাসে আগুন, মিরপুর ১২ এর পল্লবী এলাকায় শিকড় পরিবহনের একটি বাসে আগুন, নীলক্ষেতের নিউমার্কেট এলাকায় একটি প্রাইভেটকারে আগুন, চট্টগ্রামের বায়েজিদ এলাকায় টাউন সার্ভিস পরিবহনের একটি বাসে আগুন, রাজধানীর হাজারীবাগ এলাকায় সেন্ট্রাল লাইন ট্রান্সপোর্টের একটি বাসে আগুন, জুরাইনের পোস্তাগোলা এলাকায় বাংলাদেশ বিমানের একটি স্টাফ বাসে আগুন, রাজধানীর মুগদা সিএনজি পাম্পের সামনে একটি লেগুনাতে আগুন, গাজীপুরের কদমতলী এলাকায় একটি বাসে আগুন, চট্টগ্রামের আনোয়ারায় একটি বাসে আগুন, গাজীপুরের সফিপুর ওভার ব্রিজের নিচে কালিয়াকৈর পরিবহনের একটি বাসে আগুন, চট্টগ্রামের পটিয়া পৌরসভায় একটি সিএনজিতে আগুন ও রাজধানীর মতিঝিলের খোকা কমিউনিটি সেন্টারের পাশে একটি ট্রাকে আগুন।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪