ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়িতে নাশকতার অভিযোগের মামলায় বিএনপির সভাপতি গ্রেপ্তার

নাইক্ষ্যংছড়ি উপজেলায় নাশকতার অভিযোগে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ২০  নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। এ মামলায় উপজেলা বিএনপির সভাপতি আরিফ উল্লাহ ছোটো মেম্বারকে গ্রেপ্তার করেছে পুলিশ।
নাইক্ষ্যংছড়ি থানার নবাগত ওসি মো: আব্দুল মান্নান মামলার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। এজাহার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে,৪ নভেম্বর ও ৫ নভেম্বর ৪৮ ঘন্টা  হরতাল ও অবরোধ সফল করার জন্য নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যানের নতুন বাসভবনের সামনে রামু -নাইক্ষ্যংছড়ি প্রধান সড়কের পাকা রাস্তার উপর বিএনপির নেতা কর্মীরা ককটেল বিস্ফারণ ও টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করে।
এ ঘটনায় ৫ নভেম্বর পুলিশ বাদী হয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের ২০ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় এ মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলমগীর সাংবাদিকদের জানান, শনিবার থেকে রবিবার বিকেল পর্যন্ত এ মামলায় গ্রেপ্তার আরিফ উল্লাহ ছোটোকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি মো: আব্দুল মান্নান এই প্রতিবেদক কে জানান,অবরোধ এবং হরতালে নাশকতার অভিযোগে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরকদ্রব্যাদি আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার ঘটনাস্থলের ছবি, ভিডিও ফুটেজ পুলিশের হাতে এসেছে। সকল তথ্য যাচাই-বাছাই করে অন্যান্যদের শনাক্ত সহ গ্রেফতার চেষ্টা অব্যাহত আছে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪