ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দ্বিতীয় বারের মতো আ.লীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন -আবুল কাশেম সিমান্ত

বাংলাদেশ আওয়ামী লীগ, ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক উপ-কমিটিতে দ্বিতীয় বারের মতো সদস্য পদ পেলেন ঝালকাঠির রাজাপুর উপজেলার সন্তান ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশত্রুমে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এবং ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান আলহাজ্ব এ কে এম রহমত উল্লাহ এমপি গত শনিবার (২১ অক্টোবর) রাতে এই কমিটির অনুমোদন দেন।

ইঞ্জিনিয়ার আবুল কাসেম সিমান্ত ছাত্র জীবনে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভারপ্রাপ্ত ভিপি ছিলেন। ছাত্র জীবন থেকেই বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত হয়ে কাজ করেছিলেন। আবুল কাসেম সিমান্ত উপজেলার গালুয়া ইউনিয়নের নিজ গালুয়া এলাকার আলহাজ্ব আব্দুল জলিল আকনের ছেলে।

ইঞ্জিনিয়ার আবুল কাসেম সিমান্ত বলেন, ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক উপ-কমিটিতে দ্বিতীয় বারের মতো আমাকে সদস্য পদ দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতি অন্তুরের অন্তরস্থল থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি এই পদে থেকে অসহায় মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪