বিজয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা কার্যক্রম শুরুর প্রথম দিনেই মানুষের উপছে পড়া ভীড়

মোঃ সাদেকুল ইসলাম ভূঁইয়া, বিজয়নগর প্রতিনিধি: বিজয়নগরে করোনার ভাইরাস প্রতিরোধে টিকার দ্বিতীয় পর্যায়ে কার্যক্রম বিজয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে শুরু হয়েছে।
স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায় টিকা কার্যক্রম শুরুর প্রথম দিনেই মানুষের উপছে পড়া ভীড় । সকাল ১০ টার মধ্যেই ঠিকা নেওয়ার জন্য মানুষ আসতে থাকে। সময় গড়ার সাথে সাথে লাইন দীর্ঘ হতে থাকে। অবস্থা খারাপ দেখে ভীড় সামাল দিতে আপ্রাণ চেষ্টা করতে দেখা যায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাসুম কে। একটি ঠিকা বুথে সংকুলান না হওয়ায় ২য় একটি বুথ চালুর উদ্যোগ গ্রহণ করেন। এক সাথে চলে আসাই অনেকেই ২ থেকে ৩ ঘন্টা অপেক্ষা করতে হয়েছে । টিকা কার্যক্রম সকাল ৯ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত চলে। এর মধ্যে উপজেলার বিভিন্ন স্থান থেকে নিবন্ধন করে আজ ৩০২ জন টিকা গ্রহন করেন। উল্লেখ্য করোনাযোদ্ধা ছাড়া ৩৫ বছরের উপরে সকলেই অনলাইন নিবন্ধন সম্পূর্ণ করে টিকা গ্রহন করতে পারবে।তাছাড়া প্রবাসীরা অগ্রাধিকার ভিত্তিতে টিকা গ্রহন করতে পারবে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ মাসুম জানান, আগের চেয়ে ভ্যাক্সিনের প্রতি মানুষের আগ্রহ বাড়ছে। প্রথম দিনে ৩০২ জনকে ভ্যাক্সিন দেয়া হয়েছে।বিজয়নগরে ১২শ ভায়াল ভ্যাক্সিন এসেছে। ১২শ জনকে ভ্যাক্সিন দেয়া যাবে বলে তিনি জানান।