ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

‘দুর্গাপূজার মাধ্যমে পাহাড়ে সৌহার্দ্য ছড়িয়ে পড়ুক’

নুরুল আলম:: খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, দুর্গাপূজার মাধ্যমে সৌহার্দ্য ছড়িয়ে পড়বে পাহাড়ের প্রতিটি জনপদে। এই পূজার মাধ্যমে সমাজে নানা শক্তির উত্থান ও কল্যাণ কামনা করা হয়। আমাদের প্রধানমন্ত্রী- বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাও এদেশের নারীসমাজ- মা বোনদের জন্য গত পনের বছর নিরলসভাবে অবদান রেখেছেন।

শনিবার শ্রী শ্রী দুর্গামহাসপ্তমী, ও রবিবার শ্রী শ্রী দুর্গাষ্টমী (২১ ও ২২ অক্টোবর) দুইদিন খাগড়াছড়ি জেলার রামগড়-মানিকছড়ি, মাটিরাঙ্গা, গুইমারা, লক্ষ্মীছড়ি পানছড়ি, মহালছড়ি ও দিঘীনালা উপজেলার বিভিন্ন পূজামন্ডপে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হস্তান্তর এবং পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এসময় এমপির সাথে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামাস, পুলিশ সুপার মুক্তা ধরসহ স্ব স্ব উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, ওসিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পূজার সুন্দর দিনে তিনি সমবেত পূজার্থীদের কাছে শারদীয় শুভেচ্ছা জানিয়ে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, যেকোন ধর্মীয় উৎসবের সাথে সাথে মানুষের সমাবেশ- একে অপরের দেখাদেখি হবার একটি পরিবেশ তৈরি হয়। সমাজে সৌভাতৃত্ব আর সহমর্মিতা ছড়িয়ে দিতে শারদীয় দুর্গাপূজার অবদান অপরিসীম বলেও জানান তিনি।

 

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪