ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জেলার দলীয় পদ থেকে পদত্যাগের ঘোষণা রংপুর সিটি মেয়রের

ডেস্ক রিপোর্ট: রংপুরে কর্মীসভায় হঠাৎ দল থেকে পদত্যাগের ঘোষণা দিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। শনিবার (১০ ফেব্রুয়ারি) রংপুরে দলীয় কার্যালয়ে এক কর্মীসভায় দলীয় চেয়ারম্যান জি এম কাদেরের সামনে তিনি বলে বসেন, তিনি আর জাতীয় পার্টি করবেন না। দল থেকে পদত্যাগ করবেন।

তার এমন বক্তব্যে সভাস্থলে তুমুল হইচই শুরু হয়। যদিও তিনি মোস্তাফিজার রহমান মোস্তফা সভাস্থলে বসে ছিলেন। তবে এ বিষয়ে মন্তব্য করতে কোনও নেতাই রাজি হননি। অনেকেই বলেছেন, এটা ঠিক হয়ে গেছে। জানা গেছে, আজ বিকালে রংপুরে দলীয় জাপা চেয়ারম্যান জি এম কাদেরের উপস্থিতিতে জেলা ও মহানগর জাপার যৌথ কর্মীসভা শুরু হলে সিটি মেয়র মোস্তফা আকস্মিকভাবে মাইক হাতে নিয়ে বলে ওঠেন, জেলা জাপার সভাপতি ছিলেন আবুল মাসুদ চৌধুরী নান্টু তিনি মারা যাওয়ার পর আমাকে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে জেলা জাপার দায়িত্ব দেওয়া হয়। এ দায়িত্ব থেকে পদত্যাগের ঘোষণা দিয়ে বলেন, মহানগর জাপার সভাপতির দায়িত্বে আছি ওই দায়িত্বে থাকবো। জেলার আহ্বায়কের দায়িত্ব পালন করবো না।
এ সময় গণমাধ্যমকর্মীরা ভিডিও ক্যামেরা দিয়ে তার বক্তব্য নেওয়ার চেষ্টা করলে জাপার নেতাকর্মীরা বাধা দেন। একপর্যায়ে সব সাংবাদিকদের সভাস্থল থেকে বাইরে যেতে অনেকটা বাধ্য করা হয়। এর পর ভেতরে কী আলোচনা হয়েছে তা জানাতে জাপার কোনও নেতাই রাজি হননি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক জাপা নেতা বলেন, একটি জেলার কমিটি গঠন নিয়ে সিটি মেয়রের সঙ্গে জি এম কাদেরের মধ্যে মনোমালিন্য হয়েছে। তবে এর সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

 

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪