ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তানোরে তালন্দ ও সরনজাই ইউনিয়ন আ’ লীগের বর্ধিত সভা

রাজশাহীর তানোরে সরনজাই ইউনিয়ন ও তালন্দ ইউনিয়ন আ’ লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক ভাবে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে লালপুর উচ্চ বিদ্যালয় মাঠে ও বিকালে সরনজাই উচ্চ বিদ্যালয় মাঠে পৃথক দুটি বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী।

সরনজাই ইউনিয়ন আ’ লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন তালন্দ ইউনিয়ন আ’ লীগ সভাপতি আব্দুর করিমের সভাপতি ও সাধারণ সম্পাদক আবুল হাসানের সঞ্চালনায় এবং সরনজাই ইউনিয়ন আ’ লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন সরনজাই ইউনিয়ন আ’ লীগ সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আতাউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

তানোর উপজেলা আ’ লীগ সভাপতি মাঈনুল ইসলাম স্বপন, তানোর উপজেলা আ’ লীগ সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, তানোর উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, তানোর পৌর আ’ লীগ সাধারন সম্পাদক আবুল বাসার সুজন, তালন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু প্রমুখ। এসময় ইউনিয়ন ও প্রতিটি ওয়ার্ড আ’ লীগসহ সকল সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি সমর্থক ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

পৃথক দুটি বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেন, ২০০৯ সালে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের গড়ার ঘোষনা দিয়েছিলেন। ক্ষমতায় আসার পর তা বাস্তবায়ন করেছেন। এবার স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষনা দিয়েছেন। স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের সকলকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধান মন্ত্রী নির্বাচিত করতে হবে।

তিনি বলেন, জামায়াত বিএনপি আন্দোলনের নামে জালাও পোড়াও করে নির্বাচন বানচাল করতে পারবে না ইনশাআল্লাহ। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে বিশ্বের দর্বারে বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে তুলে ধরতে সহযোগিতা করতে সকলের প্রতি উদার্থ আহবান জানান তিনি।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪