ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

তফসিল ঘোষণায় ফরিদপুর জেলা আ’লীগের আনন্দ মিছিল

প্রধান নির্বাচন কমিশনার কর্তৃক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা উপলক্ষে ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ  সংগঠনের যৌথ  উদ্যোগে  আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় নির্বাচনী তপশিল ঘোষণা হবার পর। তফশিলকে স্বাগত জানিয়ে ‌ আনন্দ মিছিল করে ফরিদপুর জেলা আওয়ামী লীগ।
জেলা আওয়ামী লীগের  সভাপতি শামীম হকের সভাপতিত্বে শহরের হাসিবুল হাসান লাবলু সড়কে আওয়ামী লীগ অফিস কার্যালয় হতে এক আনন্দ শোভাযাত্রা ‌ শহর প্রদক্ষিণ করে।
 ফরিদপুর পেসক্লাবের সামনে এসে শেষ হলে এক সভায় অনুষ্ঠিত হয়।
ফরিদপুর  জেলা আওয়ামী লীগের সভাপতি ‌ শামীম হকের সভাপতিত্বে উক্ত সভায় ‌ বক্তব্য রাখেন ‌ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ  ইশতিয়াক আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস, দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার।
এসময় বক্তরা সংবিধান  অনুযায়ী তফসিল ঘোষণা করায় মাননীয় প্রধানমন্ত্রী ও প্রধান নির্বাচন কমিশনারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
 আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দলের অংশগ্রহণে একটা প্রাণবন্ত নির্বাচন হবে সবাই সেটা প্রত্যাশা করে। আর তাই ‌ প্রত্যেকটি দলকে ‌ নির্বাচনে অংশগ্রহণ করার ‌ আহ্বান জানানো হয়। আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে,এতে কোন সন্দেহ নেই। আওয়ামী লীগ যাকে মনোয়ন দিবেন তার পক্ষে আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪