ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিএমপি দক্ষ পুলিশ গড়ার ইউনিট:ডিএমপি কমিশনার

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, ডিএমপি বাংলাদেশ পুলিশের সবচেয়ে বড় ইউনিট। ডিএমপি দক্ষ পুলিশ গড়ার ইউনিট।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ডিএমপির উদ্যোগে ৮ জন উপ-পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ডিএমপিতে কাজ করার সুযোগ এক অন্যরকম অনুভূতি। এখান থেকে যে অভিজ্ঞতা সঞ্চয় করেছেন, নতুন জায়গায় তা কাজে লাগাবেন। আপনারা যেকোনো প্রয়োজনে যোগাযোগ রাখবেন। অনেকের পরিবার ঢাকায় থেকে যাবে সেজন্য যেকোনো সেবায় আমাদের দরজা সবসময় খোলা থাকবে। ডিএমপির সার্ভিস সবার জন্য উন্মুক্ত।

সংবর্ধনা অনুষ্ঠানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার তুলে দেন ডিএমপি কমিশনার। অনুষ্ঠানে একই সঙ্গে ডিএমপিতে সদ্য যোগদানকৃত তিনজন উপ-পুলিশ কমিশনার আক্তার হোসেন, মোহাম্মদ মনিরুল ইসলাম ও মোহাম্মদ সোহেল রানাকে স্বাগত জানান কমিশনার।

অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ, যুগ্ম পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনারসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ১৪ নভেম্বর রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে ডিএমপির প্রটেকশন বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহা. মেহেদী হাসানকে নড়াইল জেলার পুলিশ সুপার, প্রকিউমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মহিউল ইসলামকে ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার, প্ল্যানিং রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নাঈমুল হাছানকে পিবিআইয়ের পুলিশ সুপার, ডেভেলপমেন্ট বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহা. কাজেম উদ্দিনকে ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ের পুলিশ সুপার, কল্যাণ ও ফোর্স বিভাগের উপ-পুলিশ কমিশনার আর. এম ফয়জুর রহমানকে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার, ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার শচীন চাকমাকে পিবিআইয়ের পুলিশ সুপার ও ট্রাফিক-ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মাদ নাজির আহমেদ খাঁনকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪