ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ট্রাফিক রমনা বিভাগের উদ্যোগে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর ট্রাফিক রমনা বিভাগের উদ্যোগে জননিরাপত্তা ও জনসচেতনতামূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ নভেম্বর ) দুপুরে কলাবাগান থানার পান্থপথ গ্রিন লাইন বাস কাউন্টারের হল রুমে পরিবহণ মালিক, ড্রাইভার, হেলপার ও স্থানীয় জনগণকে নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাফিক রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. জয়নুল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমনা (ক্রাইম) বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (নিউমার্কেট জোন) শাহেন শাহ্, রমনা (ট্রাফিক) বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সোহেল রানা, রমনা (ক্রাইম) বিভাগের সহকারী পুলিশ কমিশনার (ধানমন্ডি জোন) আবু তালেব, রমনা (ট্রাফিক) বিভাগের সহকারী পুলিশ কমিশনার (ধানমন্ডি জোন) নব কুমার বিশ্বাস ও পরিবহণের মালিকগণ।

অনুষ্ঠানে পরিবহণ মালিকরা ট্রাফিক রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনারের কাছে তাদের বিভিন্ন সমস্যা ও দাবি দাওয়ার বিষয়টি তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে ট্রাফিক রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. জয়নুল আবেদীন বলেন, ট্রাফিক বিভাগের পক্ষ থেকে আপনাদের সর্বাত্মক সহযোগিতা করা হবে।

যারা সড়ক পরিবহন ব্যবস্থায় বাধা বিপত্তি সৃষ্টি করবে আমরা সম্মিলিতভাবে তাদের মোকাবেলা করবো।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলাবাগান থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম এবং ট্রাফিক রমনা বিভাগের টিআই জাহাঙ্গীর আলম, মো. আশরাফ, মো. হাবীব সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪