ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জামালপুর-১ আসনে নূর মোহাম্মদকে মনোনয়ন দেওয়ার দাবিতে বিক্ষোভ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নূর মোহাম্মদকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন তার সমর্থকরা।
শুক্রবার (২৭ অক্টোবর) বিকালে দেওয়ানগঞ্জ পৌর শহরে প্রায় ৩ হাজার নেতা কর্মী ও সমর্থক নূর মোহাম্মদের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করেন।
জামালপুর-১ আসনের (বকশীগঞ্জ-দেওয়াগঞ্জ) সর্বস্তরের জনগণের ব্যানারের উদ্যোগে ওই মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে গিয়ে শেষ। পরে বিকাল ৫ টায় সমাবেশ করেন নেতা কর্মী ও সমর্থকরা।
সমাবেশে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য হাবিবুল ইসলাম মিরাজ, তাঁতী লীগ নেতা জোনায়েদ করিম সুজা, আবদুর রহমান, আমিনুল ইসলাম প্রমুখ।

সমাবেশ থেকে নেতা কর্মীরা, জামালপুর-১ আসনের সবচেয়ে জনপ্রিয়তায় যিনি এগিয়ে রয়েছেন তাকে নৌকার মাঝি করতে দলীয় হাইকমান্ডের হস্তক্ষেপ কামনা করেছেন।ওই নির্বাচনে যোগ্য ও গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে তারা বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জামালপুর জেলা আওয়ামী লীগের বর্তমান কোষাধ্যক্ষ নূর মোহাম্মদকে মনোনয়ন দেওয়ার জোর দাবি জানান।এজন্য নেতা কর্মীরা তৃণমূলের সঙ্গে কথা বলে যোগ্য প্রার্থীকে মনোনয়ন দিতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪