ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রলীগের সাবেক নেতাদের নেতৃত্বে বাঁশখালীতে হরতাল বিরোধী মিছিল

চট্টগ্রাম দক্ষিন জেলা ও বাঁশখালী উপজেলার সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের নেতৃত্বে সর্বসাধারনকে নিয়ে বাঁশখালী উপজেলায় হরতাল, সন্ত্রাস ও নৈরাজ্য বিরোধী মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১ নভেম্বর’২৩ ইং বুধবার দুপুর ১২ টার সময় উপজেলা সদরে অনুষ্ঠিত মিছিলে সভাপতিত্ব করেন বাঁশখালী পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হারুন। বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হোছাইন মোহাম্মদ এবং হামিদ হোছেন, বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ জামাল হোসেন টিপু, বাঁশখালী উপজেলা মৎস্যজীবী লীগের সাধারন সম্পাদক আতাউল্লাহ আজাদ।
মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন শ্রিকান্ত, আবদুর রহিম, আরিফ, মাসুদ, সাজ্জাদ, আলী হায়দার, জয়নাল, আরাফাত, রাফি, ইমন, আকিব, সেলিম, ফাহিম, রায়হান, নবী, জাকির, সোহেল, আমজাদ, তামজিদ, রাজু, সাইফুল প্রমুখঃ।

মোঃ জামাল হোসেন টিপু বলেন অবৈধ হরতাল জনগণ মানে না। নিরহ শ্রমিকদের গাড়ির মধ্যে পুড়িয়ে মারা রাজনীতি নয়। রাষ্ট্রীয় বাহিনী পুলিশকে হত্যা করা, নিশ্চয়ই জঙ্গিবাদের মত অপরাধ। যারা ইসরাইল ও আমেরিকাকে অনুসরণ করে, তাদেরকে বাংলার জনগণ আর চায় না। তাই হরতাল ও নৈরাজ্য প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে বাঁশখালীর রাস্তায় থাকার আহ্বান জানান।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪