ঢাকা, সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৈক্ষ্যং পাবলিক স্কুল এন্ড কলেজ এর নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

আলীকদম উপজেলার চৈক্ষ্যং পাবলিক স্কুল এন্ড কলেজের ছাত্র/ছাত্রীদের নবীন বরণ ও এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ (১২ ফেব্রুয়ারী ২০২৪ইং) সোমবার চৈক্ষ্যং পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠ প্রঙ্গণে ছাত্র/ ছাত্রীদের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিদায় ও নবীনবরণ অনুষ্ঠান শুরু করা হয়। এসময় অত্র বিদ্যালয়ের ২৬ জন নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। পরে ৭২ জন এসএসসি বিদায়ী শিক্ষার্থীদের ফুল দিয়ে সংবর্ধনা জানায় অত্র বিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীরা। তাদের হাতে তুলে দেওয়া হয় শিক্ষা সরঞ্জাম। এ সময় বিদায়ী শিক্ষার্থীরা তাদের অনুভূতি ব্যক্ত করে।

চৈক্ষ্যং পাবলিক স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ জনাব কায়কোবাদ কামাল ছিদ্দিকী এর সভাপতিত্বে, শিক্ষক, আব্দুল মাজেদ এর সঞ্চালনায় ছাত্র /ছাত্রীদের ২০২৪ইং এর নবীন বরণ ও পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান জনাব জয়নাল আবেদীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, চৈক্ষ্যং পাবলিক স্কুল এন্ড কলেজ এর উপদেষ্টা, চৈক্ষ্যং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব উনুমং মার্মা, ইউপি সদস্য শাহাজাহান সিরাজী, নুরুল ইসলাম, রুহুল আমিন, শফিউল আলম বাদশা, বদর উদ্দিন, চৈক্ষ্যং ইউপি সদস্য জনাবা আয়েশা বেগমসহ আরও উপস্থিত এছাড়াও উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবক, ম্যানেজিং কমিটি ও স্কুল পরিচালনা কমিটির সদস্য বৃন্দুরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪