ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে জাতীয় দৈনিক বিজয়’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে দৈনিক বিজয় চট্টগ্রাম ব্যুরোর আয়োজনে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে।
৬ নভেম্বর’২৩ ইং সোমাবার চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে অনুষ্ঠিত ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষে দৈনিক বিজয় চট্টগ্রামের ব্যুরো কতৃক আয়োজিত রঙ্গিন ও বর্ণিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম ব্যুরো প্রধান তরুন আইকনিক সাংবাদিক ইমতিয়াজ ফারুকী। নান্দনিক আবৃত্তিকার ও কবি সোমা মুৎসুদ্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম শফি উল্লাহ। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক যুগ্ম পরিচালক বীরমুক্তিযোদ্ধা ফজল আহমদ, চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতাল কার্যনির্বাহি কমিটির ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ সভাপতি এডভোকেট কামরুন নাহার, তৃণমূল বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান দিপক কুমার পালিত, ন্যাশনাল আওয়ামী পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিটুল দাশ গুপ্ত, দৈনিক ভোরের ডাক চট্টগ্রামের ব্যুরো প্রধান কিরণ শর্মা, জাতীয় সাংস্কৃতিক মঞ্চ চট্টগ্রামের সভাপতি সাংবাদিক কামরুল হুদা, দৈনিক সকালের সময়ের চট্টগ্রাম ব্যুরো প্রধান ও রেলওয়ে জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এস এম পিন্টু, চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান হাবিব, নবযাত্রা ফাউন্ডেশনের মহাসচিব আবু মনছুর, বাংলাদেশ টেলিভিশন ও বেতারের সংবাদ উপস্থাপক জামিল আহম্মদ চৌধুরী, এশিয়ান টিভির সাবেক ব্যুরো প্রধান ওয়াহিদুজ্জামান, লেখক ও গবেষক সোহেল মো. ফখরুদ্দিন, জাতীয় সাংস্কৃতিক মঞ্চ চট্টগ্রামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার বলেন, ‘দৈনিক বিজয় পাঠকের আস্থা ও ভালোবাসায় এগিয়ে যাচ্ছে। এ যাত্রা যাতে অব্যাহত থাকে আগামীতে আরও বেশী পাঠক প্রিয়তা পেয়ে দেশের শীর্ষ পত্রিকা হিসেবে স্থান করে নিবেন বলে আশা করছি।” দৈনিক বিজয় দেশ-মাটি ও মানুষের কল্যানে দেশের স্বাধিনতা সার্বভৌমত্বের প্রতি নিখাদ আনুগত্য বজায় রেখে সবসময় বস্তুনিষ্ঠ ও গঠনমুলক সাংবাদিকতার মধ্য দিয়ে আগামীতে পাঠকের শীর্ষস্থানীয় পত্রিকা হিসাবে মিডিয়াঙ্গনে পরিচিতি লাভ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চ্যানেল আই সেরা কণ্ঠ জুয়েল দ্বীপ, সংগীত শিল্পী মৌ চৌধুরী, বেবি মজুমদার নুপুর, সমির পাল, শ্রমিক লীগ নেতা কামাল উদ্দীন, স.ম জিয়াউর রহমান, জাতীয় কবিতা মঞ্চ চট্টগ্রাম সভাপতি কবি সুলতান আহমদ কমল, হকার মার্কেট দর্জি শ্রমিক লীগের সভাপতি কাঞ্চণ দাশ, সাংবাদিক শেখ ফরমান উল্লাহ, সাইফুদ্দিন রমিজ, নারী নেত্রী ও সংগঠক রুজি চৌধুরী, সাংবাদিক তানভীর, সাংস্কৃতিক কর্মী আয়মান ওসমান, সাংবাদিক আমিনুল হক লিটন, মো. আজম, সাংবাদিক নুর হোসাইন, ব্যবসায়ী মামুনুর রশীদ, দৈনিক বিজয় দক্ষিণ জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, বান্দারবান জেলা প্রতিনধি আব্দুল আজিজ মনতাজী, লোহাগাড়া প্রতিনিধি জিয়াবুল হক সহ মিডিয়াঙ্গন ও সংস্কৃতি পাড়ার বহু সুধীজন উপস্থিত ছিলেন। কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪