ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়ির মানিকছড়িতে মাদ্রাসার শিক্ষককে কুপিয়েছে সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির মানিকছড়িতে মাদ্রাসার এক শিক্ষককে কুপিয়েছে সন্ত্রাসীরা। আহত হাফেজ আব্দুল হালিম মানিকছড়ি উপজেলার বাসিন্দা। সে মানিকছড়ি মহামনি দারুন নাজাত মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষক।

হাফিজ আব্দুল হালিম জানান, তিনি বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে মহামনি থেকে মোটরসাইকেল চালিয়ে গচ্ছাবিল যাচ্ছিলেন। তখন, মানিকছড়ি সরকারি কলেজের সামনে পৌঁছালে কয়েকজন অজ্ঞাতনামা সন্ত্রাসী তার মোটরসাইকেলের গতিরোধ করে চাবি দিতে বলে। তিনি চাবি দিতে রাজি না হলে তাকে এলোপাথাড়ি কোপাতে থাকে সন্ত্রাসীরা।

মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাইন উদ্দিন জানান, মূলত মোটরসাইকেলটি ছিনতাই করার উদ্দেশ্যে এ ঘটনা ঘটেছে। সন্ত্রাসীদের কোপানোর পর হাফেজ আব্দুল হালিম রাস্তায় পড়ে ছিল। পরে পথচারীরা দেখে তাকে উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে।

এদিকে এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শুক্রবার বিকেল সাড়ে ৩টায় অবৈধ অস্ত্রধারী পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবিতে উপজেলার মহামুনি থেকে আমতল পর্যন্ত বিক্ষোভের ডাক দিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ, মানিকছড়ি উপজেলা শাখা।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪