ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়িতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

নিজস্ব প্রতিবেদক:: দেশব্যাপী গ্রামীণ বাজার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় খাগড়াছড়ির ভাইবোনছড়ায় ২কোটি ৭৪ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে চারতলা ফাউন্ডেশন বিশিষ্ট দু-তলা ভাইবোনছড়া মডেল মার্কেট ভবন উদ্বোধন করা হয়েছে।

মডেল মার্কেট ভবন উদ্বোধনের পরপরে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে খাগড়াছড়ি সদর উপজেলার পেরাছড়া ইউনিয়নের ৫ মাইল পাড়া, কালাপানি ছড়া, ছোটগাছবান, চন্দ্র কুমার পাড়া থেকে ভাইবোনছড়া ইউনিয়নের কলাবন, বড় পাড়া, ছোটপাড়া, হামাচাং পাড়া এলাকায় বিদ্যুতায়ন এবং বড় পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধন ও হরিকুঞ্জ পাড়া ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শুক্রবার (২৭অক্টোবর) সকালে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) ও খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এ সকল উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের পরপরেই দুপুরের দিকে বৃহত্তর বড় পাড়া এলাকাবাসী’র উদ্যোগে ওই এলাকার বিদ্যালয়ের মাঠে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে আলোচনা সভায় ধনেশ্বর ত্রিপুরা’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রচার সম্পাদক মিন্টু বিকাশ ত্রিপুরা।

এ সময় জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খোকনেশ্বর ত্রিপুরা, এ্যাডভোকেট আশুতোষ চাকমা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরা, পেরাছড়া ইউনিয়নের চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, ভাইবোনছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পরিমল ত্রিপুরা, সুজন চাকমাসহ আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪