ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়িতে অবরোধে জননিরাপত্তায় শর্তক পুলিশ

নিজস্ব প্রতিবেদক:: বিএনপি ও সমমনা কয়েকটি দলের ডাকা ৬ষ্ঠ দফায় অবরোধে খাগড়াছড়িতে জন নিরাপত্তায় শর্তক অবস্থানে তৎপর রয়েছে পুলিশ। ফলে অবরোধে হামলা-নাশকতা,পিকেটিং করতে দেখা যায়নি অবরোধকারীদের।

অবরোধে দুরপাল্লার কোন যানবাহন চলাচল না করলেও খাগড়াছড়ি জেলা শহরসহ অভ্যন্তরিন সড়কে চলাচল করেছে ছোট-বড় সব ধরনের যানবাহন। ফলে অবরোধের প্রভাব পড়েনি সাধারন মানুষের মধ্যে। স্বাভাবিক ছিলো জীবন যাত্রা।

ষষ্ঠ দফার অবরোধের প্রথম দিনে অবরোধে প্রতিদিনের মতই ছিলো খাগড়াছড়িতে সাধারন মানুষের সরব বিচরণ। এছাড়াও শিক্ষার্থীদের পরীক্ষা থেকে শুরু করে বিভিন্ন স্থানে যেতে ব্যাটারী চালিত টমটম,সিএনজি,মোটর সাইকেলে গন্তব্যে যেতে দেখা দেছে। এদিকে পুলিশসহ আইন প্রয়োগকারী প্রশাসনের শর্তক অবস্থানে জেলা শহরে অবরোধকারীদের পিকেটিং চোখে পড়েনি।

ব্যবসায়ীদের দাবী অর্থনৈতিক মন্দায় বর্তমান সময়ে সাধারন মানুষ হরতাল-অবরোধ প্রত্যাক্ষাণ করে নিজেদের জীবনের তাগিদে কাজ নিয়ে ব্যস্ত। তবে বর্তমানে ব্যবসা-বার্ণিজ্যের অবস্থান তেমন ভালো নয় বলে জানান মাহবুব হোসেন।

সাধারন মানুষের নিরাপত্তাসহ সব ধরনের বিশৃঙ্খলা প্রতিরোধে খাগড়াছড়িতে পুলিশ শর্তক আছে এবং কোন ধরনের অপরাধীদের ছাড় দেয়া হবে না বলেও জানায় প্রশাসন সূত্র।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪