ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামে ৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

কুড়িগ্রামে ৪ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারি কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ১টি অটো উদ্ধার

মঙ্গলবার ( ১৪ নভেম্বর ) রাতে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মিডিয়া মো. রুহুল আমীন।

তিনি বলেন, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস টিম মঙ্গলবার ( ১৪ নভেম্বর ) দুপুরে ফুলবাড়ী থানাধীন ২নং শিমুলবাড়ী ইউনিয়নের সোনাইকাজী মৌজাস্থ ধরলা ব্রীজের উপর থেকে একটি ব্যাটারী চালিত অটো তল্লাশি করে অভিনব কায়দায় সিটের নিচ ফিটিংকৃত অবস্থায় ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধারহ উলিপুর থানাধীন বুড়াবুড়ি (ডারারপাড়) এলাকার মাদক কারবারি মো. মাসুদ রানা সুজন (২৮), বুড়াবুড়ি (মুন্সিপাড়ার) এর মো. আ. করিম (২৭) দ্বয়কে হাতেনাতে গ্রেফতার করে এবং মাদক পরিবহনে ব্যবহৃত অটো জব্দ করে।

অপরদিকে ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি চৌকস টিম মঙ্গলবার ( ১৪ নভেম্বর ) দুপুরে ভুরুঙ্গামারী থানাধীন ৩নং তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর গ্রামস্থ পূর্ব পাশে জামে মসজিদ সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে চর বলদিয়া গ্রামের মাদক কারবারি আহাম্মদ আলী (৪৮)’কে বিশেষ কায়দায় কোমরে ফিটিংকৃত ৫০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে ভূরুঙ্গামারী এবং ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪