ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামে মাদকসহ কারবারি গ্রেফতার ৫

কুড়িগ্রামে ১৪০ বোতল ফেন্সিডিল ৭ কেজি গাঁজা ও ১.২৭ গ্রাম হেরোইন উদ্ধারসহ ৫ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ( ১৫ নভেম্বর ) সকালে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মিডিয়া মো. রুহুল আমীন।

তিনি বলেন,কুড়িগ্রাম জেলার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম মঙ্গলবার ( ১৪ নভেম্বর ) সন্ধায় ফুলবাড়ী থানাধীন সদর ইউনিয়ন এর পানিমাছকুটি গ্রামের মাদক কারবারি মো. শহিদুল ইসলাম ওরফে লাকু (৪৫)’কে তার নিজ বাড়ি থেকে ১৪০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে।

অপরদিকে ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস টিম মঙ্গলবার রাতে ফুলবাড়ী থানাধীন কাশিপুর ইউনিয়ন এর ধর্মপুর গ্রামস্থ কাশিপুর বাজার হতে কলেজ মোড় গামী রাস্তার পূর্ব পাশে ধান ক্ষেতের মধ্যে ধর্মপুর গ্রামের মাদক কারবারি মো. আফছার আলী (৫০) কে ৭ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।

এছাড়াও উলিপুর থানার একটি চৌকস টিম গত মঙ্গলবার ( ১৪ নভেম্বর ) উলিপুর থানা এলাকা থেকে উলিপুর সরদারপাড়া গ্রামের মাদক কারবারি মো. মোজাম্মেল হক মিলন (৩৭), হায়াৎ খাঁ এলাকার মো. ইমরান সরদার (২৮) ও কানিপাড়া এলাকার মো. সোহেল রানা (২৮) দেরকে ১.২৭ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগদ অর্থসহ হাতেনাতে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, উক্ত বিষয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ টি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪