ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামে জুয়া খেলার সরঞ্জামসহ গ্রেফতার ১১

কুড়িগ্রামে জুয়া খেলার সরঞ্জামসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময়

জুয়া খেলার নগদ অর্থ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ নভেম্বর ) সকালে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মিডিয়া মো. রুহুল আমীন।

তিনি বলেন, কুড়িগ্রাম জেলার উলিপুর থানা পুলিশ সোমবার (২০ নভেম্বর ) রাত ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে উলিপুর থানাধীন উলিপুর পৌরসভার হায়াৎ খাঁ গ্রামস্থ হেলিপ্যাডের উত্তর পার্শ্বে পরিত্যক্ত চৌচালা টিনের দোকান ঘরের ভিতরে জুয়া খেলা অবস্থায় হায়াৎ খাঁ (উলিপুর-পৌরসভা)’র মো. জিয়া উল্লাহ (৩৫), মো. হানিফ মিয়া (৫৫), মো. মজিবর রহমান (৩৮), মো. মুকুল মিয়া (৩৪) ও মো. মিজানুর রহমান (৩০) নামে ১১ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

অপরদিকে নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী পৌরসভাধীন বালাটারী গ্রাম থেকে পানাকুরি গ্রামের মো. নুর ইসলাম (৪৮), বালাটারী গ্রামের মো. জাহিদুল ইসলাম (৪২), মো. সরপেশ আলী (৫৬), মো. শাহজাহান আলী (৪৫), শাজাহান আলী (৪৮) ও মো. শাহ আলম (৪৫)’দেরকে জুয়া খেলা সরঞ্জাম এবং নগদ অর্থ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, কুড়িগ্রামে আমরা প্রায় প্রতিদিনই প্রত্যন্ত অঞ্চলে জুয়ারুদের গ্রেফতার করছি। নানাভাবে মানুষকে সচেতন করছি। কুড়িগ্রাম জেলায় জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে জুয়া নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪