ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামে ইয়াবা-বিদেশী মদসহ মাদক কারবারি গ্রেফতার ৪

কুড়িগ্রামে ৪২৫ পিস ইয়াবা, ৫ বোতল বিদেশী মদসহ ৪ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ( ১৯ অক্টোবর ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া মো. রুহুল আমীন।

তিনি জানান, রৌমারী থানা পুলিশের একটি চৌকস টিম শুক্রবার ( ২০ অক্টোবর) রাতে রৌমারী থানাধীন সিজি জামান সরকারি বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ থেকে রৌমারী বেহুলারচর এলাকার মাদক কারবারি মো. মমিন চান (১৯) নামে একজন কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৩২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অন্যদিকে রৌমারী থানার আরো একটি অভিযানে একই তারিখ রাতে রৌমারী থানাধীন বন্দবেড় ইউনিয়নের কুখ্যাত মাদক কারবারি মো. আব্দুল মমিন নামে একজন কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

এছাড়াও উলিপুর থানার একটি চৌকস টিম শনিবার ( ২১ অক্টোবর ) রাতে উলিপুর থানাধীন নামাজেরচরের বেগমগঞ্জ ইউনিয়নের মোল্লারহাট বাজার থেকে কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার মাদক কারবারি শ্রী রাখাল চন্দ্র বর্মণ (২২) ও কুড়িগ্রাম সদরের শিবরাম এলাকার মো. একরামুল হক (৪৩) নামে দুইজন কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে রৌমারী ও উলিপুর থানায় পৃথক পৃথক ৩ টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

এভাবেই কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪