ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অধ্যক্ষ সাময়িক বরখাস্ত

দুর্নীতি দমন কমিশন(দুদুক) এর তদন্তে দুর্নীতি, অনিয়ম,
অব্যবস্থাপনা, অসদাচারণ, নারী শিক্ষকদের সাথে অশালীন আচরণ ও একই সাথে ২টি কলেজে কর্মরত থাকা সহ বিভিন্ন অভিযোগের সত্যতা মেলায় মাদারীপুরের কালকিনি সৈয়দ আবুল হোসন কলেজের অধ্যক্ষের মোঃ হাসানুল সিরাজীকে সাময়িকভাবে বরখাস্ত করেছে কলেজ পরিচালনা পর্ষদ।
আজ(রবিবার) সকালে সভাপতি স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে অধ্যক্ষকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। একই সাথে কলেজের সহকারী অধ্যাপক মোঃ আলমগীর হোসেনকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।
এসময় কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক সহ কলেজের গভর্নিং বডির সদস্য সহ শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।একাধিক সূত্র জানায়, কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অধ্যক্ষ মোঃ হাসানুল সিরাজীর বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম,অব্যবস্থাপনা,অসদাচারণ,নারী.শিক্ষকদের সাথে অশালীন আচরণ ও একই সাথে ২টি কলেজে কর্মরত থাকা সহ বিভিন্ন অভিযোগে কলেজের শিক্ষকরা দুদুকে অভিযোগপত্র দাখিল করেন।
অভিযোগের ভিত্তিতে তদন্ত অনুষ্ঠিত হয় এবং মোঃ হাসানুল সিরাজীর বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যতা আছে বলে তদন্ত প্রতিবেদন দেয় দুদুক। আর তার প্রেক্ষিতে তাকে সাময়িক বরখাস্ত করে কলেজ পরিচালনা কারী পর্ষদ।
এব্যাপারে কালকিনি সৈয়দ আবুল হোসন কলেজের সাবেক অধ্যক্ষ
মোঃ হাসানুল সিরাজীর কাছে বিষয়টি জানতে তার মুঠো ফোনে একাধিক বার ফোন দেয়া হলে সেটি বন্ধ পাওয়া যায়। পরে
যোগাযোগের জন্য তার বাসায় গিয়েও পাওয়া যায়নি।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪