ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কাকরাইলে দুইটি পিক-আপ ও বাস ভাঙচুর

রাজধানীর মাতৃভাষা ইনস্টিটিউটের সামনে একটি বাস ভাঙচুর করা হয়েছে। অন্যদিকে কাকরাইলের হেয়ার রোডে দুইটি পিক-আপ ভ্যান ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ১১ টায় কাকরাইলের হেয়ার রোডে ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) এবং প্রধান বিচারপতির বাসভবনের বিপরীতে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মিছিল মগবাজার থেকে কাকরাইলের দিকে যাওয়ার সময় দুইটি নীল পিকআপ-গাড়ি আটকে ভাঙচুর চালিয়ে পালিয়ে যায়।

এদিকে একই সময়ে কাকরাইল মোড়ে বৈশাখী পরিবহনের একটি বাস ভাঙচুর করা হয়েছে। তবে কে বা কারা বাসটিতে ভাঙচুর করেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। ভাঙচুরের ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তিকে আটক করে তারা।

পুলিশ জানিয়েছে, আটক ব্যক্তির নাম পরিচয় তারা এখনো নিশ্চিত করতে পারেনি। এছাড়া কোন দলের লোকজন এই গাড়িটিতে ভাঙচুর করেছে তাও তারা এখনো পর্যন্ত নিশ্চিত নয়। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের পর এসব তথ্য জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে রাজধানীতে বড় দুই রাজনৈতিক দলের সমাবেশকে কেন্দ্র করে উত্তপ্ত রাজপথ। সমাবেশ ঘিরে নগরবাসীর নিরাপত্তায় রাজধানীর প্রবেশে কড়াকড়ি আরোপ করেছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে ইতোমধ্যেই বিএনপির মহাসমাবেশ নেতাকর্মীদের ঢল নেমেছে। লোকারণ্য নয়াপল্টন। অপরদিকে শান্তি ও উন্নয়ন সমাবেশের জন্য বায়তুল মোকাররম দক্ষিণ গেটের সামনে মঞ্চ প্রস্তুত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এখন সমাবেশ শুরুর অপেক্ষা করছেন নেতাকর্মীরা। আওয়ামী লীগ ও বিএনপি বাদেও আজ রাজধানীতে আরও ৩০টি সমাবেশ হবে।

ডিআই/এসকে

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪