ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় সমবায় সমিতির সভাপতি ও কর্মকর্তাদের অনিয়ম- দূর্ণীতির প্রতিবাদে মানববন্ধন

পটুয়াখালীর কলাপাড়ায় সমবায় দিবসে এসআরওএসবি সমবায় সমিতির সভাপতি ও নির্বাহী কর্মকর্তার অনিয়ম-দূর্ণীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা এগারোটায় উপজেলার মহিপুর থানাধীন সমিতির সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন এসআরওএসবি সমবায় সমিতির সদস্য মালেক আকন, শাহআলম হাওলাদার ও সদস্য বুলেট আকন। মানববন্ধনে সহস্রাধিক সদস্য উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা জানান, ১৯৬০ সালে মহিপুর এসআরওএসবি সমিতি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই ৬১ টি ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের বেতন ও গরীব ছাত্রদের সহযোগিতা করে আসছে। কিন্তু ২০ সালে অন্তবর্তীকালীন কমিটি হওয়ার পর থেকেই সকল সহযোগিতা বন্ধ করে দেয়।তাই ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান চালুসহ শিক্ষদের বেতন চালু ও ২১ সালে গঠিত নতুন কমিটির দুর্নীতি বন্ধের দাবিসহ সমিতির সাধারণসভা ও আইন মোতাবাবেক সমিতি পরিচালনা করার আহবান করেন।

এব্যাপারে সমিতির সভাপতি মো: সোহাগ হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি বলেন সমিতির অনিয়ম দুর্নীতির সাথে আমি জড়িত নই। তবে ধর্মীয় প্রতিষ্ঠান আাবার চালু হোক এটা আমিও চাই। শিগ্রই এগুলো চালু হবে।আর আমি সমিতির নিয়ম মেনেই কাজ করছি।উল্লেখ্য, ২৮৫৮ সদস্য নিয়ে গঠিত এ সমিতির ৩৩৪ একর জমি ও বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪