ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার ও রামুতে শীতার্তদের মাঝে কম্বল দিলেন’ হ্যাল্পিং হ্যান্ড ফাউন্ডেশন’

কক্সবাজার পৌরসভা ও রামু উপজেলার শীতার্ত অসহায় হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত কয়েকশত শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করলো সামাজিক সংগঠন হ্যাল্পিং হ্যান্ড ফাউন্ডেশন। গত ৪ নভেম্বর

শীতার্ত মানুষ থাকুক উঞ্চতায়” এ শ্লোগানকে অব্যাহত রেখে কক্সবাজার পৌরসভার ৬নং ওয়ার্ড এর মাঠিয়া তলী ও রামুু্ উপজেলার বাইপাস সংলগ্ন আমতলিয়া পাড়া, রাজারকুল ইউনিয়নের ৩,৫ ও ৭ নং ওয়ার্ডের এসব পরিবারে শীত বস্ত্র (কম্বল) বিতরণ সম্পূর্ণ করলো হ্যাল্পিং হ্যান্ড ফাউন্ডেশন (HHF) এর একটি টিম।

এ শীত কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্ঠা আজিজুল হক, প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মোঃ রিদুয়ান,ভাইস প্রেসিডেন্ট সোহাইল ইসলাম সোহেল, অনলাইন প্রোভাইডর রাশেদুল ইসলাম রাশেদ, একাউন্ট্যান্ট মোস্তফা আজিজ, অফিস রক্ষক মোঃ তামজিদ। এছাড়াও অনলাইনে কনফারেন্সে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, অনুদানকারী ও উপদেষ্ঠা আকিব মাহমুদ শরিফুজ্জামান সিকদার, রাজারকুল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার বোরহান উদ্দিন রাব্বানী, সমাজ সেবক মুফিজুর রহমান, মিসবাহ উদ্দিনসহ প্রমূখ।

উক্ত শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হতদরিদ্র পরিবারের উদ্দেশ্যে প্রেসিডেন্ট রাহাতুল ইসলাম রিদু বলেন, “আমাদের সামান্য সামর্থ্যে আপনাদের যা দিয়েছি, গ্রহণ করুন।পরবর্তীতে ইনশাআল্লাহ ভালো কিছু বেশিজনকে দেওয়ার চেষ্টায় কোনো ত্রুটি থাকবেনা। আমাদের ফাউন্ডেশনের এক আনার একটি পয়সাও যদি আমাদের ফান্ডে থাকে সেটাও আপনার হক। আপনার প্রয়োজনে সেটি আমাদের কাছে চেয়ে নিন। আমরা আপনার এলাকা থেকে পরীক্ষিত সেচ্ছাসেবী নিয়োগ করেছি। তারা সর্বদা আপনাদের খবরাখবর রাখবেন। আমরা আপনাদের পাশে সবসময় আছি থাকবো”। বোরহান উদ্দিন রাব্বানী বলেন,” বন্ধু বান্ধবরা ভাই ব্রাদার মিলে কত কি-ই না করে। আড্ডা পার্টি মজা-মাস্তি, কত অপরাধ করে কিন্তু এই হেল্পিং হ্যান্ড ফাউন্ডেশন যে আমার সাথে যোগাযোগ করে আমার নির্বাচনী এলাকার মানুষের খবর নিয়ে কিছু বস্ত্র আপনাদের মাঝে দিতে এসেছে, এতে আমি খুবই কৃতজ্ঞ। এই ফাউন্ডেশনের সকলের জন্য দোয়া করবেন যেন পরবর্তীতে আরো ভালো কিছু আরো বেশি মানুষদের দিতে পারে মতন”। এছাড়াও উক্ত ফাউন্ডেশনের অন্য সদস্যরাও আরোও আশা আকাঙ্খা দিয়েছেন যে আগামী রমজান ২০২৪ ইং এ কিছু সংখক ত্রাণসামগ্রী সবার মাঝে বণ্টন করবেন।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪