ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপির ক্যাডারের হামলায় দেবিদ্বারের ইউনিয়ন চেয়ারম্যান জিএস মুকুল আহত

কুমিল্লার দেবীদ্বার উপজেলার গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক জিএস মো. মোকবল হোসেন (মুকুল)কে কিল-ঘুষি, লাথি ও ছুরিকাঘাত করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে একাধিক মামলার আসামী ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা নুরুন্নবী’র বিরুদ্ধে। এ ঘটনায় বৃহস্পতিবার (২নভেম্বর) দুপুরে নুরনবী ও অজ্ঞাতনামা ৩জনকে আসামী করে দেবীদ্বার থানায় একটি লিখিত অভিযোগ দেন চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ গেইটে এ হামলার ঘটনা ঘটে। এই ঘটনার ভিডিও ইতিমধ্যে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আহত ইউনিয়ন চেয়ারম্যান মোকবল হোসেন মুকুলকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

আহত ইউনিয়ন চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল বলেন, আমি উপজেলা পরিষদের ভিতরে জরুরি কাজে যাচ্ছিলাম এমন সময় স্থানীয় এমপি রাজি ফখরুলের আশ্রিত ক্যাডার নুরুন্নবী আমার গতিপথ রোধ করে কোনো কিছু না বলেই এলোপাতাড়ি কিল-ঘুষি, লাথি মেরে ও ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা করে। তাকে প্রত্যক্ষদর্শীরা নিবৃত্ত করার চেষ্টা করতে এলেও ব্যর্থ হয়। আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত নুরুন্নবীর মোবাইল ফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ, কমল কৃষ্ণ ধর বলেন, আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আহত চেয়ারম্যান থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন, আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪