ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আত্রাইয়ে আ’লীগের শান্তি মিছিলে ককটেল নিক্ষেপ

নওগাঁর আত্রাইয়ে আ’লীগের শান্তি মিছিলে ককটেল নিক্ষেপের ঘটনায় দু’জন আহত হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আহসানগঞ্জ রেল স্টেশনের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদল ও ভোঁপাড়া ইউনিয়ন আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মহসিন মৃধা বিপ্লব।

ঘটনার পর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী প্রামানিক বাদি হয়ে ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ আত্রাই থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর উপজেলার ভবানীপুর গ্রাম থেকে এস এম মোয়াজ্জেম হোসেন চাঁন্দুকে আটক করে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা আ’লীগ সাহেবগঞ্জ দলীয় কার্যালয় থেকে শান্তি মিছিল বের করে আহসানগঞ্জ রেল স্টেশন চত্ত্বর হয়ে দলীয় কার্যালয়ে ফিরছিলেন। মিছিলটি স্টেশনের পশ্চিম পাশে আসামাত্র মিছিলকে লক্ষ্য করে পর পর তিনটি ককটেল নিক্ষেপ করা হয়। ককটেলের আঘাতে চৌধুরী গোলাম মোস্তফা বাদল ও মহসিন মৃধা বিপ্লব আহত হন।

ঘটনাস্থলের দোকানদার ও স্থানীয়রা জানান, আ’লীগের লোকজন মিছিল নিয়ে যাচ্ছিলেন। হঠাৎ পর পর তিন বার বিকট শব্দ হলে লোকজন ছোটাছুটি করে বিভিন্ন দিকে দৌঁড়ে পালান।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী প্রামাণিক বলেন, শান্তি মিছিল নিয়ে আহসানগঞ্জ রেল স্টেশনের পশ্চিম পাশে গেলে মিছিল লক্ষ্য করে পর পর তিনটি ককটেল নিক্ষেপ করা হয়। এতে আমাদের দুই নেতা আহত হন।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, ককটেল নিক্ষেপের ঘটনায় মামলা হয়েছে। এস এম মোয়াজ্জেম হোসেন চাঁন্দু নামে একজনকে আটক করা হয়েছে। অন্য অভিযুক্তদের ধরতে কাজ চলমান আছে।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪