ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আত্রাইয়ে আওয়ামী যুব লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আত্রাইয়ে আওয়ামী যুব লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁর আত্রাইয়ে উপজেলা আওয়ামী যুব লীগের আয়োজনে আজ শনিবার ১১ নভেম্বর ২০২৩ সকাল ১০ ঘটিকায় উপজেলা আওয়ামী দলীয় কার্যালয়ের সামনে পতাকা উত্তোলন ও কেককেটে আওয়ামী যুব লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।মোঃ রাফিউল ইসলাম এর সঞ্চালনায় ও শেখ মোঃ হাফিজুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভা ও প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সদস্য,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য,আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি।

তিনি সবারই উদ্দেশ্যে বলেন,মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক,গণতান্ত্রিক, শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামকে এগিয়ে নিতে দেশের যুব সমাজকে সম্পৃক্ত করে আওয়ামী যুব লীগের সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠালগ্ন থেকে দেশের বিভিন্ন লড়াই সংগ্রামে অগ্রণী ভূমিকা করেছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের চলমান ধারা অব্যহত রাখতে আওয়ামীলীগের পতাকা তলে এগিয়ে আসুন। আত্রাইয়ে আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন,উ পজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দও দুলাল,সহ-সভাপতি আলহাজ্ব মোঃ এবাদুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আক্কাছ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ নাজমুল হক নাদিম, মোঃ ফজলে রাব্বি জুয়েল প্রমুখ।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪