ঢাকা, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অধ্যাপক ডা. রিদওয়ান উর রহমানের মৃত্যুতে চট্টগ্রাম ড্যাবের শোক

চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলাধীন কাঞ্চনা গ্রামে জন্মগ্রহণকারী ঢাকা ইউনির্ভাসেল মেডিকেল কলেজের প্রধান গবেষক অধ্যাপক ডা. মো. রিদওয়ান উর রহমান বুধবার (২৫ অক্টোবর) সকালে হৃৎক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই সন্তান ও বন্ধুবান্ধব সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।
বৃহস্পতিবার বাদে জোহর চট্টগ্রাম মেডিকেল কলেজ ক্যাম্পাসে ও বাদে আসর জমিয়তুল ফালাহ জামে মসজিদ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
এদিকে ডা. রিদওয়ান উর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ড্যাব চমেক শাখার সভাপতি প্রফেসর ডা. মো. জসিম উদ্দিন, চট্টগ্রাম জেলা শাখার সভাপতি প্রফেসর ডা. তমিজ উদ্দিন আহমেদ মানিক, চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি প্রফেসর ডা. মো আব্বাস উদ্দিন, চমেক শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়েজুর রহমান, চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. বেলায়েত হোসেন ঢালী, মহানগর শাখার সাধারণ সম্পাদক ডা. ইফতেখারুল ইসলাম লিটন।
এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, ডা. রিদওয়ান একজন সৎ, বিনয়ী ও ভদ্র মানুষ ছিলেন। তিনি ছিলেন দেশের এক প্রতিভাবান চিকিৎসক, গবেষক ও বিজ্ঞানী। চট্টগ্রাম মেডিকেল কলেজের ১৯তম ব্যাচের এই মেধাবী ছাত্র ছিলেন অত্যন্ত সদালাপী ও স্বজ্জন ব্যাক্তি। তিনি ছিলেন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের প্রাক্তন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। তার মৃত্যুতে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও মর্মাহত।
নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুনঃ

স্বত্ব © ২০২৩ সকালের খবর ২৪